Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে দুই হাফেজে কোরআনকে পাগড়ী প্রদান

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাউজানে দুই হাফেজে কোরআনকে পাগড়ি প্রদান করলেন গর্জনিয়া রহমানিয়া ফাজিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল পীরে ত্বরিকত আলহাজ আল্লামা সৈয়দ আহছান হাবিব। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় হলদিয়া রাবার বাগান লাগুয়া ছাহাবা হযরত সৈয়দুনা ওসমান (র.) হেফজখানার দু-ছাত্রকে পাগড়ি দেওয়া হয়। 

মাদরাসা সংলগ্ন মসজিদে দুই ছাত্রের মাতায় পাগড়ি ও কোরআন শরিফ হাতে তুলে দেন অতিথিবৃন্দ। হেফজ শেষ করা দুই ছাত্র হলেন নোয়াখালী জেলার কবিরহাট থানার মাওলানা জুলফিকার আলীর ছেলে মুহাম্মদ ওবাইদুল্লাহ আল মাবরুর ও হলদিয়া ইউনিয়নের কম্বইল্লাটিলা বাবুর্চি মুহাম্মদ আলমগীরের ছেলে মুহাম্মদ মিনহাজ্ব। এতে মোনাজাত অনুষ্টিত হয়।
মাদরাসা প্রতিষ্ঠাতা জমিরুর রহমানের সার্বিক ব্যাবস্থাপনায় পাগড়ি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন, খতিব মাওলানা হারুনুর রশিদ আল ক্বাদেরী, হেফজ খানার শিক্ষক হাফেজ মাওলানা সোলেমান,বাগানের অফিসার রুহুল আমিন, হুমায়ুন কবির, আশরাফ আলী, মমতাজ, আহমদ হোসেন সিকদার, নুরুল হুদা প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ