Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে ৮ম শ্রেণীর ছাত্রী মাইমুনা আক্তার ছামিরা স্কুল থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়। হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে তার শিক্ষা প্রতিষ্ঠান আলহেরা স্কুল এন্ড কলেজ।
গতকাল সোমবার সকাল সাড়ে ১০ ঘটিকায় কুলাউড়ায় স্কুল চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সবাই দোষি জুয়েলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে অংশ গ্রহন করেন ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কৃষকলীগের উপজেলা সভাপতি আব্দুল কাদের, প্রিন্সিপাল মোহাম্মদ মাসুক, স্কুল পরিচালক মিজানুর রহমান মজুমদারসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাসহ অভিভাবকবৃন্দ। উল্লেখ্য গত ২৭ এপ্রিল দুপুর আড়াইটায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দা দিয়ে কুপিয়ে আহত করে ছামিরাকে। সে বর্তমানে সিলেট এম এজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার ৮ম শ্রেণীর ছাত্রী মাইমুনা আক্তার ছামিরার একমাত্র বিবাদী জুয়েল আহমেদকে পুলিশ ২৮ এপ্রিল বিকেলে মৌলভীবাজারের চিফ জুডিশিয়াল মাজেস্ট্রেট আদালতে তাকে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ