Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার ব্যবসায় লোকসান ছেলের আত্মহত্যা! আগেই মানসিক ভারসাম্য হারান মা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 

বাবার ব্যবসায় লোকসানে মায়ের মানসিক ভারসাম্য হারানোর পর এবার আত্মহত্যা করলো পুত্র। গলায় ফাঁস লাগিয়ে আত্মহননকারী মিনহাজুল করিম (২১) এইচএসসি পরীক্ষার্থী। নগরীর বাকলিয়ায় এক বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আনোয়ারা উপজেলার খানসামা গ্রামের ব্যবসায়ী রেজাউল করিমের ছেলে সে। এবার নগরীর কোরবানিগঞ্জের কায়সার-নীলুফার সিটি কর্পোরেশন কলেজের বাণিজ্য বিভাগ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিল মিনহাজ।
শনিবার রাতে নগরীর কোরবানিগঞ্জের নবী ম্যানশনের দ্বিতীয় তলায় তার ফুফুর বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। দোতলার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝোলানো লাশটি পাওয়া গেছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন। বাবার ব্যবসায় লোকসানের পরিবারের আর্থিক কষ্ট সইতে না পেরে ছেলেটি আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনেরা।
পুলিশ কর্মকর্তা মঈন উদ্দীন দৈনিক ইনকিলাবকে জানান, রেজাউল করিম নগরীর খাতুনগঞ্জের পাইকারী বাজারের বনেদি ভোগ্যপণ্য ব্যবসায়ী ছিলেন। পরিবারের হঠাৎ আর্থিক বিপর্যয় সহ্য করতে না পেরে মিনহাজুলের মা ফাতেমা বেগম মাসখানেক আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। একই কারণে মিনহাজুলও আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক মঈন উদ্দীন। তিনি জানান, পিতা রেজাউল করিমের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মিনহাজুল করিমের লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ