Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আল মদিনা জৈনপুরী খানকা শরীফের ইছালে ছাওয়াব

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

যাত্রাবাড়ির গোবিন্দপুর প্রাইমারী স্কুল মাঠে আল মদিনা জৈনপুরী খানকা শরীফের উদ্যোগে গত শুক্রবার বার্ষিক ইছালে ছাওয়াব ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপ্যাল আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। স্থানীয় কমিশনার মোস্তাক আহমেদের সভাপতিত্বে খানকা শরীফের পরিচালক সৈয়দ মোহাম্মদ ওয়াহেদ সাহেবের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মাহফিলে জৈনপুরী পীর সাহেব বলেন, আমাদের প্রিয় রাসূল (সা.) হায়াতুন্নবী, নুরুন্নবী, পাপীদের কান্ডারী, রহমতের ভান্ডারী, বিশ্বনবী এবং সমস্ত নবীরাসূলদের সর্দার, তার সাথে পৃথিবীর কারো তুলনা হতে পারে না। আজকাল কিছু রাসূলদেরাহী নবীজির মিলাদকে, শবে-ই-বারাতকে বেদাআত বলে। মারফতের নামে রিয়াকারী লাফালাফি, নর-নারী একসাথে জিকির, মুখে দাড়ি না রেখে, হজ্জ না করে, এলমে দ্বীন না জেনে পীরগিরি করা সবকিছু সীমা অতিক্রম, প্রত্যেক সীমা অতিক্রমকারী পাপী। সুতরাং যারা নবীজির সাথে একবিন্দু পরিমাণ বেয়াদবী করবে তাদের সমস্ত আমল নষ্ট হয়ে যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ