Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

‘একে আজাদ উচ্চ বিদ্যালয় অবহেলিত এলাকায় আলো ছড়াচ্ছে’

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম


কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার, জনবান্ধব শিক্ষাবান্ধব ও উন্নয়নবান্ধব সরকার। তিনি ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশে অভ‚পূর্ব উন্নয়নের পাশাপাশি শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। পাশাপাশি শিক্ষক ও শিক্ষার্থীদের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আগামীতেও সরকার তিন হাজার শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করার ঘোষণা দিয়েছে।
তিনি বলেন, একে আজাদ উচ্চ বিদ্যালয় রামুর একটি অবহেলিত এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছে। আবুল কালাম আজাদ এই শিক্ষাপ্রতিষ্ঠান করে সমাজে অনন্য কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন।
গতকাল দুপুরে এ কে আজাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইমুম সরওয়ার কমল এমপি এসব কথা বলেন। এ কে আজাদ উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অধ্যক্ষ ক্যাথিং অং, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী জিন্নাত, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, বিশিষ্ট আইনজীবী ও আওয়ামী লীগ নেতা একরামুল হুদা, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ