Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে ধর্ষণসহ বৃদ্ধি পাচ্ছে অপরাধ

কিশোর-যুব সমাজ মাদকাসক্ত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের সখিপুরে ইয়াবা, হেরোইন, ফেনসিডিল, গাঁজা, মদসহ বিভিন্ন মাদকে আসক্ত হয়ে পড়েছে কিশোর-যুবসমাজ। ফলে সখিপুরের কিশোর-যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। সেই সাথে ধর্ষণ, খুন, চাঁদাবাজি, রাহাজানি, অপহরণ, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ আশংকাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। গত কয়েকদিনে উপজেলার বহেড়াতৈল এলাকায় গ্যাং ধর্ষণ ভিডিও, ইন্দারজানি এলাকায় শিশু ধর্ষণ, বাজাইল এলাকায় স্বামী পরিত্যাক্তা মহিলা অপহরণ-ধর্ষণ, মিষ্টি দ্রব্যাদিতে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে শোলাপ্রতিমা এলাকায় দুলাভাই কর্তৃক শ্যালিকা ধর্ষণ, পৌরসভার ৬নং ওয়ার্ডে বিধবা মহিলা ধর্ষণ ও হত্যা করার ঘটনা ঘটেছে। দুই সন্তানের জননী বিধবা মহিলা ধর্ষণ ও হত্যা মামলায় প্রধান আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শিহাবকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ। ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা মাদক ব্যবসা ও অপরাধ কর্মকান্ডে সহযোগিতা করায় সখিপুরে দিনকে দিন অপরাধ প্রবনতা বৃদ্ধি পাচ্ছে বলে বিজ্ঞমহলের ধারনা। 

সখিপুর থানা পুলিশ মাঝে মধ্যে মাদকাসক্ত কিশোর-যুবক ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করলেও রাঘব বোয়ালরা ধরা-ছোয়ার বাইরেই থেকে যাচ্ছে। সখিপুরে গত কয়েকদিনে নামী-দামী ব্র্যান্ডের শতাধিক মোটরসাইকেল চুরি, আ.লীগ অফিসের টিভি চুরি, কীর্ত্তনখোলা ইলেকট্রনিক্স দোকানে, নলুয়া মোবাইল দোকানে চুরি, গরু-মহিষ চুরি, দামী মোবাইল ফোন চুরিসহ অহরহ চুরি-ডাকাতির, চাঁদাবাজি, রাহাজানি, অপহরন, ইভটিজিংয়ের ঘটনা ঘটছে। এসব ঘটনায় মূলঅপরাধী ছাড়াও নিরপরাধ লোকজনও ফেঁেস যাচ্ছে। সেই সাথে বৃদ্ধি পেয়েছে পুলিশের গ্রেফতার বানিজ্য।
এ বিষয়ে সখিপুর থানার ওসি (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, অপরাধদমনে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের নির্মূলে গ্রেফতার অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ