Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে ছাত্রদল নেতা হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডোমার সরকারি কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক রাকিব হাসান পাপ্পু হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে নীলফামারী অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাহবুবুল আলম এ রায় দেন।
আসামিরা হলেন, ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাগডোগরা গ্রামের আব্দুল হাকীম মুহুরীর ছেলে কামরুজ্জামান সেবু (২৮), লালমনিরহাটের আদিতমারী উপজেলার বড়ভিটা গ্রামের প্রসন্ন কুমার রায়ে ছেলে বৈদ্যনাথ রায় বৈদ্য (৩০) ও সিরাজুর ইসলাম নাদের।
জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট অক্ষয় কুমার রায় জানান, ২০১৩ সালের হত্যা মামলায় আসামিদের ফাঁসির আদেশ দেন আদালত।
২০১৩ সালের ১৭ জুলাই রাত সাড়ে ১০টার দিকে ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের ডোমার-চিলাহাটি সড়কের বটতলী এলাকায় রাকিব হাসান পাপ্পুকে গলা কেটে হত্যা করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় আসামিরা।
এ ঘটনায় নিহতের চাচা মকমুদুল হক চানু বাদী হয়ে কামরুজ্জামান সেপুরসহ কয়েকজনের নাম উল্লেখ করে ডোমার থানায় একটি হত্যা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ