Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে বিএনপি প্রার্থীর বাড়িতে আ.লীগের হামলা

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা জেলার দাউদকান্দির মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়নে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে আ’লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী ও তার সমর্থকরা। এসময় আ.লীগ সমর্থিত প্রার্থীর ২ জনকে আটক করে গ্রামবাসী।
আটককৃতরা হলো, তিতাস উপজেলার হাড়াইকান্দি বড় বাড়ি গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মো. মনির হোসেন লিটন (৩৮) ও দাউদকান্দি উপজেলার স্বল্প পেন্নাই গ্রামের মৃত. আবুল হাসেমের ছেলে শাহাদাত হোসেন মামুন (৩০)।
আজ বুধবার ভোররাতে মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়নের মাওড়া বাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।
মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়নের বিএনপি মনোনীত প্রার্থী মো. মজিবুর রহমান জানান, মঙ্গলবার গভীর রাতে আ.লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী মো.দুলাল আহম্মদ অস্ত্রসহ তার দলবল, ছাত্রলীগ ও যুবলীগ এবং ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে তারা আমার ছেলে শওকত হোসেনকে (২৮) জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় আর্তচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তারা ২০/২৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী দুটি গাড়িসহ ২ জনকে আটক করে। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃত ২ ব্যক্তি এবং ফেলে রেখে যাওয়া ২টি গাড়ি নোয়া ভক্সি (ঢাকা মেট্রো-চ-১১-৫৬২৯) এবং মাইক্রো হাইএইস টিআরএক্স (ঢাকা মেট্রো-চ-১১-০০১০) উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন কুমার বাগচী বলেন, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ