Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দৈনিক সংবাদের বেনাপোল প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৬:৫৮ পিএম | আপডেট : ৮:১৮ পিএম, ২৭ এপ্রিল, ২০১৯

দৈনিক সংবাদের বেনাপোল প্রতিনিধি দেবুল কুমার দাসের ওপর শনিবার দুপুরে সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসীরা তাকে পিটিয়ে জখম করে তার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে।
দেবুল কুমার জানান, দুপুরের দিকে দেবুল কুমার বাজার থেকে বাসায় ফেরার পথে স্থাণীয় সন্ত্রাসী উজ্জলের নেতৃত্বে সন্ত্রাসীরা দেবুল মুমারের ওপর হামলা চারিয়ে তাকে পিটিয়ে জখম করে । পরে তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে তার স্ত্রীকে লাঞ্চিত করে। গুরুতর আহতাবস্থায় তাকে স্থাণীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। দেবুল কুমারের সাথে উজ্জ্লের পুর্ব শত্রুতা চলে আসছিল দীর্ঘদিন থেকে । উজ্জল সেই সুযোগ কাজে লাগিয়ে আজ তাকে পিটিয়ে জখম করে। ইতিপূর্বে দেবুলকে বেশ ক’বার হত্যার চেস্টা চালিয়ে আসছিল উজ্জল বাহিনী। দেবুলের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বেনাপোল প্রেস ক্লাব, মানবাধিকার কমিশন, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, বেনাপোল রিপোর্টারস ইউনিট সহ বিভিণ্ন সংগঠন। হামলা কারীদের বিরুদ্ধে সুষ্ঠু বিচার না হলে সাংবাদিকরা বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ