Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে ব্যবসায়ী খুন, আটক ১

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ বাজারে আজ বুধবার সকাল ৬টার দিকে দেবেশ চন্দ্র প্রামাণিক নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় এলাকার লোকজন খুনি সন্দেহে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
এলাকার লোকজন এবং নিহতের স্বজনরা জানিয়েছেন, প্রতিদিনের মত দেবেশ চন্দ্র প্রামাণিক খুব সকালেই দোকান খুলে বসেছিলেন। সকাল সাড়ে ছয়টার দিকে তার স্ত্রী আনন্দ রানী প্রামাণিক পাশের বাসা থেকে ফিরে দোকানের সামনে এলে স্থানীয় যুবক নিপেন চন্দ্রসহ তিন-চার ব্যক্তিকে দোকান থেকে চলে যেতে দেখেন। এ সময় তিনি দোকানের মেঝেতে তাঁর স্বামীকে গলার ডান পার্শ্বে কোপানো এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। এ সময় স্থানীয় জনতা সন্দেহভাজন নিপেন চন্দ্রকে বাজার এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। গোবিন্দগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ