Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাফলংয়ে গোসলে নেমে কলেজ ছাত্র নিখোঁজ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

সিলেটের জাফলং আবারও কেড়ে নিয়েছে এক কলেজছাত্রের জীবন। পিয়াইন নদীর স্বচ্ছ পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হয় আকিকুর রহমান অনিক। গতকাল শুক্রবার জুমার নামাজের পর এ ঘটনা ঘটে। এমসি বিশ্ববিদ্যালয় কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল অনিক।
প্রত্যক্ষদর্শীরা জানান, অনিকসহ ৮ বন্ধু জাফলং বেড়াতে গিয়েছিলেন। এর মধ্যে আকিকুরসহ ৩ জন জিরো পয়েন্টে গোসল করার সময় তলিয়ে যাচ্ছিলেন। কয়েকজন শ্রমিক তা দেখে দ্রæত ছুটে আসেন এবং দুজনকে উদ্ধার করতে সক্ষম হন। তবে আকিকুর রহমান অনিক নামক ওই শিক্ষার্থী তলিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায়। বর্তমানে তিনি নগরীর আম্বরখানা এলাকার বাসিন্দা। খবর পেয়ে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান শুরু করেন। তবে বিকেল ৫টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল জানান, কলেজ ছাত্রটি এখনো নিখোঁজ। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ