Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে নারী শ্রমিকের লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

আড়াইহাজারে সায়মা আক্তার (১৬) নামের এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের ভৈরবদী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের গোলজারের মেয়ে।
আড়াইহাজার থানার এসআই হুমায়ুন কবির জানান, মেয়েটির বাবার মানসিক সমস্যা রয়েছে। সে রূপগঞ্জের ফকির গার্মেন্টেস শ্রমিক হিসেবে কাজ করতো। চাচা তাকে দেখাশুনা করতো। গত বৃহস্পতিবার কাজ করে এসে ঘরে শুয়ে থাকে। সকালে দরজা খুলতে দেরি হওয়ায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গতকাল দুপুরে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।
একটি সুত্র জানায়, তার চাচি রাবেয়ার সাথে নিহত সায়মার ঝগড়া হয়েছিল। চাচি তাকে মারধর করারও অভিযোগ করেছে। দীর্ঘদিন ধরে চাচি তাকে মানসিক নির্যাতন করে আসছিল।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, উদ্ধার হওয়া লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার আগে হত্যা না আত্মহত্য তা বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ