Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতার ছেলেকে বাদ দিয়ে অস্ত্র মামলার চার্জশীট

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ১২:২৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত সেই অস্ত্র মামলার অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। ৩ এপ্রিল আদালতে আখাউড়া থানা পুলিশের সাব ইন্সপেক্টর নিতাই চন্দ্র দাস মামলাটির চার্জশীট দাখিল করেন। এই মামলার ৪ আসামির মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের ছেলে মো. মাহি সরকার ও জেলা শহরের পূর্ব পাইকপাড়ার মো. আজহার চৌধুরীকে অভিযোগপত্র থেকে বাদ দেয়া হয়েছে। 

অপর দুই আসামি সদর উপজেলার বিয়াল্লিশ্বর গ্রামের মো. আল আমিন (২৫)ও ঘাটুরা গ্রামের রাসেল সরকারের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হয়েছে।
অপর দুই আসামি আওয়ামী লীগ নেতার ছেলে মো. মাহি সরকার ও মো. আজহার চৌধুরীকে অভিযোগপত্র থেকে বাদ এবং মামলা থেকে অব্যাহতি দেয়ার কারণ সম্পর্কে বলা হয়েছে আগ্নেয়াস্ত্রে কোন প্রকার নিয়ন্ত্রন, হেফাজত ও জ্ঞাত ছিলোনা তারা। আগ্নেয়াস্ত্রটি প্রাইভেটকারে চালকের বা পাশের সিটের সিটকভারের পেছনের পকেট থেকে উদ্ধার করে পুলিশ।
উল্লেখ্য এবছরের ২৬ জানুয়া রাত পৌনে ৩টার দিকে আখাউড়া থানা পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন সেখানকার মসজিদপাড়া এলাকা থেকে ওই ৪ আসামিকে একটি রংয়ের প্রাইভেটকারসহ আটক করে। তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার ওইদিন সারাদিন থানায় অবস্থান করে তার ছেলেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ