Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজিএমইএ ভবন থেকে মালামাল সরাতে সময় দিয়েছে রাজউক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর কারওয়ান বাজার সংলগ্ন বাংলাদেশ তৈরী পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ) ভবন থেকে মালামাল সরাতে ফের দুই দিন সময় দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। গতকাল মঙ্গলবার ও আজ বুধবার মধ্যে ওই ভবন থেকে সব জিনিসপত্র সরিয়ে নিতে সময় দেয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) হাতিরঝিল প্রকল্প পরিচালক এ এস এম রায়হানুল ফেরদৌস সাংবাদিকদের এ তথ্য জানান। শেষবারের মতো সময় পেয়ে ভবন থেকে দ্রুত মালামাল সরিয়ে নিচ্ছেন ভবনে থাকা বিভিন্ন অফিস-প্রতিষ্ঠানের মালিকরা।
সর্বশেষ ১২ এপ্রিলের মধ্যে তৈরী পোশাক কারখানা মালিকদের সংগঠন বিজিএমইএ ভবন সরিয়ে নিতে সময় দিয়েছিলেন আদালত। সেই প্রেক্ষিতে সময় পার হওয়ার পর নির্দেশনা বাস্তবায়নে ১৬ এপ্রিল মাঠে নামে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। ওই দিন ভবনটির মালামাল সরিয়ে নিতে সময় এবং সুযোগ দেয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভবনটি সিলগালা করে দেয় রাজউক।
এরপর গত ১৮ এপ্রিল বিজিএমইএ ভবনের তালা খুলে মালপত্র সরিয়ে নেয়ার জন্য পুনরায় সময় দেয়া হয়েছিল। সে সময়েও পুরোপুরি মালামাল সরিয়ে নিতে না পারায় ফের দুই দিন সময় দিলো রাজউক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ