Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বহুতল ভবনের জানালা দিয়ে পালানোর চেষ্টা শিশু গৃহকর্মীর!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম


নগরীর কাজীর দেউড়ির একটি বহুতল আবাসিক ভবনের ষষ্ঠ তলার জানালা দিয়ে পালাতে গিয়ে আটকে পড়া এক গৃহকর্মীকে উদ্ধার করা হয়েছে। কবিতা রানি (১১) প্রথমে ক্যাবল টিভি ও ইন্টারনেটের তার বেয়ে দোতলায় এসে আটকে যায়। এরপর স্থানীয় লোকজন শাড়ি বেঁধে তাকে নামিয়ে আনে। গতকাল মঙ্গলবার বিকেলে এসএস খালেদ সড়কের স্যানমার এলোভেরা আবাসিক ভবনে এ ঘটনা ঘটে। ‘বি-৪’ ফ্ল্যাটের চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) প্রকৌশলী বিকিরণ বড়ুয়া রাসেলের বাসার কাজ করতো সে। কবিতা রানি সাংবাদিকদের জানায়, মারধর করায় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছে।
এসময় ৯৯৯ নম্বরে কল পেয়ে ছুটে আসে কোতোয়ালী থানার টহল টিম এবং ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানায় মেয়েটি দোতলার সানশেডে আটকে পড়েছিল। সে নিচেও নামতে পারছিল না, আবার উপরেও উঠতে পারছিল না। কয়েকজন তরুণ তাকে শাড়ি বেঁধে নামিয়ে আনেন। এ সময় পুলিশ ও ফায়ার সার্ভিস চলে আসে ঘটনাস্থলে।
মারধরের অভিযোগ অস্বীকার করে বিকিরণ বড়ুয়ার মা অপর্ণা বড়ুয়া বলেন, তাকে অনেক আদর-যতœ করি আমরা। মারধরের প্রশ্নই আসে না। সে হয়তো বাড়ি চলে যাওয়ার জন্য অস্থির হয়ে গেছে। সকাল পাঁচটায়ও সে একবার নিচে চলে যায়। তখন দারোয়ানরা তাকে ধরে আনে। পুলিশ জানায় ঘটনা তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ