Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতিন সরকার কারাগারে

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

 জ্ঞাত আয় বহির্ভুত সোয়া দুই কোটি টাকার সম্পদ অর্জন সংক্রান্ত মামলায় জামিন নিতে গিয়ে জেল হাজতে ঠাঁই হল বগুড়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আব্দুল মতিন সরকার। গতকাল মঙ্গলবার বগুড়া জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে জেলা জজ নরেশ চন্দ্র সরকার তার জামিনের আবেদন সরাসরি নাকচ করে দিয়ে তাকে জেল হাজতে পাঠাবার নির্দেশ দেন।
দুদকের পিপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, প্রায় সোয়া দুই কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় স¤প্রতি বগুড়া দুদক আব্দুল মতিন সরকারের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। চার্জশিটের প্রেক্ষিতে মতিন সরকার হাইকোর্টের একটি বেঞ্চে জামিন চাইলে ওই বেঞ্চ তাকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করে ওই সময়ের মধ্যে জেলা জজ আদালতে আত্মসমর্পনের নির্দেশনা দেয়। নির্দেশনা মেনে মতিন সরকার মঙ্গলবার বগুড়া জেলা জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করলে আদালত প্রত্যাখ্যান করে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠাবার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ