Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন ক্লোন করে চাঁদা দাবি

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াসের সরকারি মোবাইল ফোন ক্লোন করে মাদরাসার সুপার, মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকার কাছে ল্যাপটপ দেওয়ার কথা বলে ও অন্যান্য কাজের কথা বলে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস তাৎক্ষনিক উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসারসহ উপজেলার কর্মকর্তাদের সতর্ক করেন এবং তার ফেসবুক পেজসহ সকল শ্রেণি-পেশার মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, আমার অফিসিয়াল ০১৭৩৩৩৫১৪২১ নম্বরটি ক্লোন করে একটি প্রতারকচক্র মাদরাসার সুপার, মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকার কাছে টাকা দাবি করেছে। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।
গতকাল সোমবার দুপুরে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, রোববার সদর উপজেলার চরগোবিন্দপুর সিনিয়র মাদরাসার সুপারের কাছে আমার মোবাইল নম্বর ক্লোন করে সাত হাজার টাকা দাবি করে। এছাড়াও দক্ষিণ বিরঙ্গন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের কাছে ল্যাপটপ দেওয়ার কথা বলে ও অন্যান্য কাজের কথা বলে বিকাশের টাকা দেওয়ার জন্য বলে।
বিষয়টি আমি জানতে পেরে তাৎক্ষনিক উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসারসহ উপজেলার কর্মকর্তাদের সতর্ক করে দিয়েছি। বিষয়টি খতিয়ে দেখার জন্য সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিকাশের নাম্বারটি দিয়েছি। প্রতারক চক্রকে ধরার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ফেসবুক পেজে সকল শ্রেণি-পেশার মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। বিগত পাঁচ মাস পূর্বেও একবার আমার অফিসিয়াল নাম্বার ক্লোন করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ