Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে আওয়ামীলীগের ৫ নেতা বহিষ্কার

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সেনবাগ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী ও সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ ও বিদ্রোহী প্রার্থীকে সমর্থন করায় আওয়ামী লীগের ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আতাউর রহমান মানিক বিষয়টি নিশ্চিত করেছেন। বহিষ্কৃতরা হলো- পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু নাছের দুলাল (ভিপি দুলাল), সেনবাগ উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম কবির, মঞ্জুর মোর্শেদ, এডভোকেট আব্দুল আজিম চৌধুরী মানিক ও কৃষকলীগ নেতা আব্দুল মন্নান সিরাজী।
সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আতাউর রহমান মানিক জানান, জেলা আওয়ামী লীগের জরুরী সভায় সিদ্ধান্তক্রমে পৌরসভা নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আবু জাফর টিপুর বিরুদ্ধে সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশগ্রহণ করায় আবু নাছের দুলাল ও তাকে সহযোগিতা করায় অন্যদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। উল্লেখ্য, ২৫ মে বুধবার সেনবাগ পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ