Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ব্র্যাকের হিসাব রক্ষককে গুলি করে ১৬ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় প্রকাশ্য দিবালোকে ব্র্যাকের হিসাব রক্ষককে গুলি করে ১৬ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ হিসাব রক্ষক আলিম উদ্দিনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা থানা পুলিশ ব্র্যাকের রিজিওনাল ম্যানেজার রফিকুল ইসলামের উদ্ধৃতি দিয়ে মঙ্গলবার দুপুরে জানায় , হিসাব রক্ষক আলিম উদ্দিনসহ তিনজন কর্মকর্তা পূবালী ব্যাংক পাবনা শাখা থেকে সদস্যদের মধ্যে ঋণ বিতরণের জন্য ১৬ লাখ তুলে ব্র্যাক ব্রাঞ্চে ফিরছিলেন।
পাবনা-ঈশ্বরদী মহাসড়কের পাবনা সদর থানাধীন বালিয়াহালট ব্রিজের কাছে পৌঁছালে মোটর সাইকেল আরোহী কয়েকজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে ১৬ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। তাদের বাঁধা দিতে গেলে ছিনতাইকারীরা হিসাব রক্ষক আলিম উদ্দিনকে লক্ষ্য করে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ