Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে আ.লীগ প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোররাতে উপজেলার ৭নং ওয়ার্শী ইউনিয়নে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর এলাকায় তীব্র আতংক বিরাজ করছে।
জানা গেছে, আগামী ২৮ মে মির্জাপুর উপজেলার ৮ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭নং ওয়ার্শী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের কার্যালয়টি দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহবুবুল আলম মল্লিক হুরমহলের (নৌকার) অফিস।
আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুরমহলের অভিযোগ, সোমবার ভাদগ্রাম বাজারে তার জনসভায় বিপুল সংখ্যক সমর্থকের উপস্থিতি দেখে প্রতিপক্ষ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মীর্জা আব্দুল্লাহেল শাফী তার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে।
তিনি শাফী ও তার লোকজনের বিরুদ্ধে এলাকার সংখ্যালঘু পরিবারের লোকজনদের ভয়ভীতি দেখানোরও অভিযোগ করেন।
এ ব্যাপারে মীর্জা আব্দুল্লাহেল শাফীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, হুরমহলের অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট। তার কর্মী-সমর্থকদের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই ওই অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়ে তাকে দোষারোপ করা হচ্ছে।
তিনি উল্টো বর্ধনপাড়া গ্রামের মো.তোতা মিয়া (৪৫) নামে তার এক সমর্থককে ধরে নিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ করেন হুরমহলের বিরুদ্ধে।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মো. মাইন উদ্দিন বলেন, ওয়ার্শী ইউনিয়নে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে এমন অভিযোগ তিনি মৌখিকভাবে পেয়েছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ