Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙ্গুড়ায় অপহৃত কারুশিল্পী উদ্ধার, অপহরণকারী আটক

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ভাঙ্গুড়া থানার টলটলিয়া পাড়া গ্রাম থেকে অপহৃত এক কারুশিল্পীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ এক অপহরণকারীকে আটক করেছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে তাদের উদ্ধার ও আটক করা হয়।
উদ্ধারকৃত অপহৃত ব্যক্তি হলেন- ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার লাঙ্গাবাদ গ্রামের শ্রী শিবনাথের ছেলে সনৎ কুমার বিশ্বাস (২৮) এবং আটককৃত অপহরণকারী হচ্ছেন ভাঙ্গুড়া থানার টলটলিয়া পাড়ার মৃত আব্দুল গফুরের ছেলে মকবুল হোসেন (২৮)।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার বিকেল তিনটার দিকে ওই কারুশিল্পী সনৎ কুমার বিশ্বাসকে পাবনা শহর থেকে অপহরণ করা হয়।
ওসি জানান, অপহরণের পর অপহরণকারীরা সনৎ বিশ্বাসের পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। সনৎ বিশ্বাসের পরিবার বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পরিশোধ করেন। এরপর বিষয়টি পুলিশকে তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে ভাঙ্গুড়া থানার টলটলিয়া পাড়ার পুলিশ অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ