Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাঙ্গুনিয়ায় বিদ্রোহীর সমর্থককে কুপিয়ে হত্যা করল আ.লীগ সমর্থকরা

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মোহাম্মদ মহসিন (৩২) নামে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে হত্যা করা হয়েছে।
মহসিন ইসলামপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সক্রিয় কর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
আজ মঙ্গলবার সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের খতিববাড়ি এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, একটি খুনের খবর শুনে আমি ঘটনাস্থলে এসেছি। নিহত মোহাম্মদ মহসিনের মুখ মণ্ডল এবং গলায় আঘাতের চিহ্ন দেখতে পাচ্ছি। আমরা ঘটনার তদন্ত করছি।
ইসলামপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজউদৌলা দুলাল অভিযোগ করেন, তার সমর্থক ও কর্মী মহসিন সকালে আনারস প্রতীকের পোস্টার লাগানোর সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজন তার উপর হামলা চালিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। রাঙ্গুনিয়া থানা পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেছে বলে জানা গেছে। নিহত মহসিনের বাড়ি ইসলামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের খতিববাড়ি এলাকায় বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ