Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য খাতের উন্নয়নে বাংলাদেশ রোল মডেল চিকিৎসা ক্যাম্প উদ্বোধনকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন স্বাস্থ্য মানুষের মৌলিক অধিকার উল্লেখ করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার স্বাস্থ্যসেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে যুগোপযোগী কর্মপরিকল্পনা গ্রহণ করেছে। গতকাল শুক্রবার নগরীর খাজা রোডস্থ মুন্সীবাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে আজিম শরিফ স্মৃতি ফ্রি বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্প উদ্বোধনকালে মেয়র একথা বলেন। মেয়র নাছির বলেন, স্বাস্থ্যখাতে উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল। শহর কেন্দ্রিক স্বাস্থ্যসেবার পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে সুষ্ঠু স্বাস্থ্যসেবা প্রদানে বর্তমান সরকার বিশেষ উদ্যোগ নিয়েছে।
আজিমশরীফ-রওশন আরা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোসাদ্দেক আহমেদ শরীফ মানিকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, আনসার ডেপুটি ডিরেক্টর এস এম আজিম উদ্দীন, নুরুল হক বীরপ্রতীক, প্রকৌশলী নাজিম উদ্দিন, এস এম মোরশেদ হোসেন, মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ, এসএম নাছির উদ্দীন মাহমুদ প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ