Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সেফুদার ফাঁসির দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ এসে নস্তিক কুলাঙ্গার সেফায়েতুল্লাহ ওরফে সেফুদা পবিত্র কোরআন শরীফ অবমাননার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলার মুসল্লীদের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

গতকাল শুক্রবার জুমার নামাজের পর কহিনূর হুদা ফাউন্ডেশনের ব্যানারে ধর্মপ্রাণ মুসল্লিরা উপজেলার হাজারীহাট বাজারে এ বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, কহিনূর হুদা ফাউন্ডেশন চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, মেডিকেল অফিসার ডা. আ.ফ.ম আবদুল হক, কোম্পানীগঞ্জ ইমাম পরিষদ সমিতি সেক্রেটারি আলী আহম্মেদ জমিরি, বিশিষ্ট সমাজসেবক শরীয়ত উল্যাহ প্রমূখ।
এ সময় বক্তারা মুসলমানের সবকিছুর উর্ধ্বে তার ঈমান ও ইসলাম। সেফায়েতুল্লাহ কর্তৃক আল্লাহ, রাসূল (সা.), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কট‚ক্তি ও অপমান করার অপরাধে তাকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদÐ দেয়ার দাবি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ