Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক, নতুন কর্মকর্তাদের বরণ, বিদায়ী কর্মকর্তাদের সংবর্ধনা এবং এসোসিয়েশনের বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি এবং প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসোসিয়েশনের নব-নির্বাচিত সভাপতি মো. আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. এনামউজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান।
অনুষ্ঠানে নব-নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান এবং নবীনদের বরণ করে নেন ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। প্রধান অতিথির বক্তব্যে এ সময় তিনি বলেন, অফিসার্স এসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ও গৌরবোজ্জ্বল ভূমিকাকে সমুন্নত রেখে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। নব-নির্বাচিত পরিষদ যথাযথভাবে অর্পিত দায়িত্ব পালন করে বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডকে আরও গতিশীল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। বিদায়ী কর্মকর্তাদের উদ্দেশ্য করে ঢাবি ভিসি বলেন, আপনারা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মকাÐে সম্পৃক্ত থেকে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ