Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারচর হবে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র

গণসংবর্ধনা অনুষ্ঠানে এমপি মহিব্বুর রহমান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান বলেছেন ‘রাঙ্গাবালী উপজেলার সোনারচরকে আর্ন্তজাতিক মানের পর্যটন কেন্দ্র হিসেবে সাজানোর জন্য পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। ইতোমধ্যে সোনার চরের উন্নয়নের জন্য দুই কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।
গতকাল শুক্রবার দুপুরে ছোটবাইশদিয়া ফজলুল করিম মাধ্যমিক বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহ এবং প্রচেষ্টায় উন্নয়নে সেজেছে সাগর উপক‚লীয় পটুয়াখালী জেলাধীন রাঙ্গাবালী-কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা। আর এ উন্নয়নের ধারায় চলমান রয়েছে কয়েক হাজার কোটি টাকার কাজ। ২০২১ সালের মধ্যেই উন্নয়নে বদলে যাবে দক্ষিণ অঞ্চলের চিত্র।
ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান। অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কলাপাড়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী মুশফিকুর রহমান ও রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য একে সামসুদ্দিন আবু, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন সুলতানা, রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ আলী আহম্মেদ, রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন, রাঙ্গাবালী প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো.জোবায়ের হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ