Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সতীনের গরম পানিতে ঝলসে গেল গৃহবধূ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

 নেছারাবাদে হোসনেয়ারা বেগম (৪৭) নামে এক গৃহবধূকে হত্যা চেষ্টায় গায়ে গরম পানি ঢেলে শরীর ঝলছে দিয়েছে সতীন। সতীনের ছুড়ে মারা গরম পানিতে ওই গৃহবধূর শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে। সোমবার রাতে সুটিয়াকাঠি গ্রামের আব্দুল হালিম খানের দ্বিতীয় স্ত্রী হোসনেয়ারা বেগমের ওপর এ নির্মম ঘটনাটি ঘটিয়েছে হালিমের বড় বউ ও তার সন্তানরা। গরম পানিতে ঝলসে যাওয়া ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার গৃহবধূর অবস্থা আশংকাজনক দেখে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজে প্রেরণ করেন।
হাসপাতাল বেডে চিকিৎসাধীন হোসনেয়ারা জানান, সে সুটিয়াকাঠি গ্রামের আব্দুল হালিম খানের দ্বিতীয় স্ত্রী। সোমবার সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায়শেষে হোসনেয়ারা ঘরের ভিতরে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় তার বড় সতীন বেবি বেগম, সতিনের মেঝো ছেলে বেল্লাল, সেজো ছেলে রমজান ও বড় ছেলে রুহুলের স্ত্রী আইরিন বেগম তাকে মারধোর করে ঘরের দরজা আটকিয়ে তার শরীরে গরম পানি ঢেলে দেয়। তারপর সতীন ও তার সহযোগীরা ঘরের দরজা আটকিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স চালিয়ে রাখে। এক পর্যায়ে প্রতিবেশিরা হোসনেয়ারার আর্তচিৎকার শুনে ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হোসনেয়ারাকে গুরুতর অসুস্থ্য দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. আসাদুজ্জামান জানান, হোসনেয়ারার শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ