Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম


 নগরীর নাসিরাবাদে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই শ্রমিক নিহত হয়েছেন। সিলিন্ডারে অক্সিজেন ভরার সময় গতকাল মঙ্গলবার পাঁচলাইশ থানার নাসিরাবাদ শিল্প এলাকায় সিরাজ আনু অক্সিজেন লিমিটেডে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই শ্রমিক হলেন- ফেনীর মো. ছাবেদ (৩০) ও বরিশালের পবিত্র কুমার দাশ (৬০)। বিস্ফোরণে আরও এক শ্রমিক অগ্নিদগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। তার নাম নুর ওসমান (২৮)।
আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, শফিকুর ইসলাম চৌধুরীর মালিকানাধীন ওই কোম্পানিতে সকালে সিলিন্ডার রিফুয়েলিংয়ের সময় বিস্ফোরণ ঘটে। এতে তিনজন অগ্নিদগ্ধ হন। চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, হাসপাতালে আনার পর ছাবেদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন পবিত্র দাশও মারা যান। বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছে, আহত নুর ওসমানের শরীরের ১০ শতাংশের মতো পুড়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ