Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার : আটক ১

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

লোহাগাড়া হতে অপহৃত শিশু আয়মনকে (৬) কক্সবাজার হতে উদ্ধার করা হয়েছে। এসময় জনতার সহায়তায় অপহরকারী শাহাদাত হোছেনকেও পুলিশ গ্রেপ্তার করে। তার বাড়ি কুমিল্লায়। আয়মন লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের মোশাররফ আলী সিকদার পাড়ার মোহাম্মদ দেলোয়ারের সন্তান। ১৫ এপ্রিল সোমবার বেলা ২ টায় লোহাগাড়ার বটতলী স্টেশন থেকে তাকে অপহরণ করা হয়।
অপহরণের ৫ ঘন্টা পর একই দিন সন্ধ্যা ৭ টায় আয়মনকে নিয়ে অপহরকারী দেলোয়ার কক্সবাজার কলাতলী বিচ পয়েন্টে হাটতেছিল। এ সময় বড়হাতিয়ার আয়মনের প্রতিবেশী দু’জন কিশোর আয়মনকে অচেনা ব্যক্তির সঙ্গে দেখলে তাদের সন্দেহ হয়। তারা ওই এলাকায় রেস্টুরেন্টে চাকরি করে। এক পর্যায়ে তারা দুইজন দৌড়ে গিয়ে আয়মন ও অপহরণকারী শাহাদত হেসেনকে ঝাপটে ধরে ফেলে। তাদের শোরগোলে লোকজন জড়ো হলে কলাতলীর ফার্মেসি দোকানদার তৌহিদুল ইসলাম দ্রুত টুরিস্ট পুলিশকে খবর দেয়। পুলিশ আয়মন ও অপহরণকারীকে ধরে পুলিশ বক্সে নিয়ে যান। পরে টুরিস্ট পুলিশ লোহাগাড়া থানায় খবর দেন। বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, এসআই আবদুল কাইয়ুমের নেতৃত্বে লোহাগাড়ার একটি পুলিশের দল আয়মনের পিতা মো. দেলোয়ারসহ রাত সাড়ে ৯ টায় কক্সবাজার পৌছে। টুরিস্ট পুলিশের সহায়তায় অপহরণকারী শাহাদাত হোসেনসহ অন্যান্যদের নিয়ে লোহাগাড়া থানায় নিয়ে আসে। লোহাগাড়া থানার ওসি (তদন্ত) জহির উদ্দিন জানান, অপহরণকারী শাহাদত হোসেনের বিরুদ্ধে অপহৃত আয়মনের বাবা মো. দেলোয়ার বাদী হয়ে মামলা দায়ের করেন এবং গতকাল মঙ্গলবার অপহানকারীকে আদালতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ