Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বিনামূল্যে কৃষকদের বীজ ও সার বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) থেকে নজির হোসেন নজু | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নীলফামারীর সৈয়দপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় চলতি ২০১৮-২০১৯ অর্থবছরের খরিফ-১ মৌসুমে আউশ ফসলের জন্য ওই বীজ ও সার বিতরণ করা হয়। গতকাল বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই সব কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি থেকে কৃষকদের হাতে ওই বীজ ও সার তুলে দেন।
এ সময় অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদের নারী ভাইস-চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল, অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মোছা. শাহিনা বেগম, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মমতা রাণীসাহা, উপ-সহকারি কৃষি কর্মকর্তা বাসুদেব দাস, মো. ইমরান সর্দারসহ কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ