Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী মোশারফ সাকুর মতবিনিময়

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী গোসাইন মোশারফ সাকুর ওপর হামলার ঘটনায় সাংবাদিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনগত রাতে পৌর মেয়র এর বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য দেন, নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হোসাইন মোশারফ সাকু, নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী (ফুটবল প্রতীক) মাকসুদা আক্তার বেবী, চেয়ারম্যান প্রার্থীর ভাই মো. গোলাম মোস্তফা ও শ্রমিক লীগ নেতা আবুল কালাম আজাদ প্রমুখ।
সভায় নির্বাচনী প্রচারণাকালে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের হামলায় আহত নৌকার প্রার্থীর হোসাইন মোশারফ সাকু অভিযোগ করেন, গত ৩১ মার্চ মঠবাড়িয়া উপজেলা নির্বাচনের আগ মুহূর্তে নির্বাচনী প্রচারণা যখন তুঙ্গে ঠিক সে মুহূর্তে নির্বাচনে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর আনারস প্রতীকের সমর্থক সশস্ত্র সন্ত্রাসীরা উপজেলার গুলিশাখালী ইউনিয়ন বাজারে রাতের আঁধারে তার কর্মী সমর্থকদের ওপর হালায়। এসময় সন্ত্রাসীরা তাকে এবং গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনোসহ ২০ জনকে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।
উল্লেখ্য, গত ৩১ মার্চ মঠবাড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। নৌকার প্রার্থী সমর্থকদের ওপর হামলা এবং পরবর্তীতে জনি তালুকদার নামে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে হত্যার ঘটনায় মঠবাড়িয়ার নির্বাচনী পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। পরে নির্বাচন কমিশন মঠবাড়িয়া উপজেলা নির্বাচন সাময়িক স্থগিত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ