Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক রাতে ৪ চুরি

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ভান্ডারিয়ায় একই রাতে চারটি চুরির ঘটনা ঘটেছে। রোববার দিনগত গভীর রাতে উপজেলার উত্তর শিয়ালকাঠি ও পৌর শহরে লক্ষ্মিপুরা গ্রামে পৃথক এ চুরি সংগঠিত হয়।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, রোববার দিনগত গভীর রাতে উপজেলার লক্ষ্মীপুরা গ্রামের ব্যবসায়ির তালাবদ্ধ ঘরে তালা ও গ্রিল ভেঙে একদল চোর ঘরের সমস্ত মালামাল নির্বিঘেœ নিয়ে যায়। এ সময় ওই ব্যবসায়ি অসুস্থতার চিকিৎসাজনিত কারনে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করছিলেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ি দেলোয়ার হোসেন বেপারী জানান, তালবদ্ধ ঘরে ঢুকে চোরের দল ১০ভরি স্বর্ণালংকার, দুটি এলইডি টিভি, একটি মোটরসাইকেলসহ জমির গুরুত্বপূর্ণ দলিল দস্তাবেজ নিয়ে যায়।
অপরদিকে একই রাতে উপজেলার শিয়ালকাঠি গ্রামের কৃষক ওহাব হাওলাদারের একটি দুধের গাভি গোয়ালঘর থেকে চুরি করে নিয়ে যায় চোরেরা। উত্তর শিয়ালকাঠি গ্রামের বালু ব্যবসায়ি কবির হাওলাদার এর ষ্টিলবডি দুটি ট্রলার ও লক্ষ্মীপুরা গ্রামের হারেজ বিশ্বাসের ঘরে সিঁদ কেটে প্রবেশ করে চোরেরা স্বর্ণলংকারসহ ৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দীন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে বাড়ির মালিকরা বাড়ি না থাকায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ