Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার ভোরে গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া হেলিপ্যাড নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী কর্ণফুলি স্পেশাল নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে বাসটি দ্বিখ-িত হয়ে ২০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হলেন শিশু মমিনুল (৯), মিনারা (১২) ও মাহমুদা (১৫)। তাদের ঠিকানা পাওয়া যায়নি। অন্যান্যরা হলেন গাইবান্ধার সাদুল্লাপুরের আলিম (৩৫), রংপুরের আমিনুল (৩৫) ও স্বপ্না খাতুন (৩৫), হারাগাছার আজিম (২৫), নুরুল হক (৪০), ইজি সরদার (৪৫), এরশাদ (৩৫), মোফাজ্জল (৫৫), হাবিবুর রহমান (৫০), পীরগাছার রঞ্জু(৪৫), কাউনিয়ার মাহফুজ আলী (৩৫) ও নুরুল হাসান (২৮) মিঠাপুকুরের রওশন আরা (২২), কুড়িগ্রামের উলিপুরের মোহাম্মদ আলী (৪৫) এবং লালমনিরহাটের রতন (৬০)।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ আকতারুজ্জামান জানান, ৫ জনের মত আহত হয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ