Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঝালকাঠিতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গক রোববার সকালে নির্যাতিত শিশুর পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগ এনে স্থানীয় বখাটে রাব্বি হাওলাদারের (১৮) বিরুদ্ধে ঝালকাঠি থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির মা।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশুর পরিবার জানায়, গত শনিবার বিকেলে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের একটি গ্রামে (আগরবাড়ি) এ ঘটনা ঘটে। বাড়ির পাশে উঠানে খেলা করার সময় বখাটে রাব্বি ওই শিশুটিকে তাঁর ঘরে ডেকে নিয়ে যায়। লোকজন না থাকায় ঘরের ভেতরে শিশুটিকে ধর্ষণেরচেষ্টা করে। শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা আসলে বখাটে রাব্বি পালিয়ে যায়।
শিশুটির মা অভিযোগ করেন, রাব্বি এলাকায় বখাটে হিসেবে পরিচিত। সে আমার মেয়েকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছিল। ভাগ্যভাল স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে। আমি এ ঘটনার বিচার চাই।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় শিশুটির মা রবিবার সকালে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের পরপরই ধর্ষণচেষ্টাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


জনসচেতনতামূলক সমাবেশ
ঝালকাঠিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ রোধে জনসচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টায় ঝালকাঠির যুব উন্নয়ন অধিদপ্তর কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি। প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সরকারের নানামুর্খী পদক্ষেপের কারণে মানুষ এখন স্বাবলম্বি হচ্ছে। তাদের টিকিয়ে রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ