Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া গরম পানিতে দগ্ধ ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীর উত্তর গোড়ান মাদানী ঝিলপাড় এলাকায় তুচ্ছ ঘটনায় একটি চায়ের দোকানে গরম পানিতে তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধ তিনজন হলেন- নজরুল ইসলাম (৪০), দ্বীন ইসলাম (৪৪) ও আইয়ুব আলী (৪৭)। গতকাল দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়েছে।
দগ্ধ দ্বীন ইসলাম জানান, তিনি সেনেটারি ঠিকাদারি করেন। সকালে তারা কয়েকজনমিস্ত্রী মাদানি ঝিলপাড়ে নজরুলের চায়ের দোকানে যায় নাস্তা করতে। সেখানে নাস্তা করার পর তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে দ্বীন ইসলাম খবর পেয়ে সেখানে গেলে তার সঙ্গে কথা কাটাকাটি হয় দোকানদারের। একপর্যায়ে দোকানদার নজরুল ক্ষিপ্ত হয়ে গরম পানির কেটলী দ্বীন ইসলামকে দিকে ছুরে মারেন। এসময় গরম পানিতে তারা দু’জন ও পাশে থাকা প্রাইভেটকারচালক আইয়ুব আলী দগ্ধ হয়।
ঢাকা মেডিকেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আইয়ুবের শরীরের ১২ শতাংশ, দ্বীন ইসলামের ৫ ও নজরুলের শরীরের কিছু অংশ পুড়ে গেছে। হাসপাতালে শুধু আইয়ুবকে ভর্তি রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ