Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুব সমাজকে আন্দোলন গড়ে তুলতে হবে

প্রতিনিধি সভায় যুবদল সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব বলেছেন, বর্তমান স্বৈরাচারী সরকারকে হঠাতে হলে দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারের কারাগার থেকে মুক্ত এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে তুমুল আন্দোলন গড়ে তুলতে হবে। গতকাল গুলশানে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।
দেশব্যাপী তৃণমূল পর্যায়ে সাংগঠনের গতিশীলতা আনায়নের লক্ষ্যেকে সামনে রেখে জাতীয়তাবাদী যুবদল বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি সভা শুরু করেছে। প্রতিনিধি সভার প্রথম দিন গতকাল ঢাকা বিভাগের ১১টি জেলার সভাপতি, প্রথম সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের নিয়ে এ প্রতিনিধি সভা হয়। সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরব এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এর পরিচালনায় প্রতিনিধি সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুবদল সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ঢাকা মহানগর উ: এর সভাপতি এস এম জাহাঙ্গির হোসেন, ঢাকা দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু।
এ ছাড়া বক্তব্য রাখেন, ঢাকা জেলা যুবদল সভাপতি রেজাউল কবির পল, টাংগাইল জেলা যুবদল আহ্কবায়ক আশরাফ পাহেলী, মুন্সিগঞ্জ জেলা যুবদল সভাপতি সুলতান আহম্মদ, নারায়ণগঞ্জ জেলা যুবদল সভাপতি শহিদুল ইসলাম টিটু, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, নরসিংদী জেলা সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, গাজীপুর মহানগর সভাপতি প্রভাষাক বশির উদ্দিন আহমেদ, গাজীপুর জেলা যুবদল সভাপতি মনিরুল ইসলাম ও মানিকগঞ্জ জেলা যুবদল সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ