Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারত থেকে ফিরে আসা ১৭ নারী-পুরুষ আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ১৭ নারী পুরুষ আটক করেছে বিজিবি। শুক্রবার দুপুরে বেনাপোলের শিকড়ী বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা। আটককৃতদের বাড়ি যশোরের বিভিন্ন অঞ্চলে।
৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অদিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা জানান, ভারত থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছে এমন গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বেনাপোলের গাতিপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ১১ মহিলা ও ৬ পুরুষ আটক করে।
মূলত: এরা বাংলাদেশি নাগরিক। কিছুদিন ভারতে অবস্থান করার পর তারা নিজভূমে ফিরে আসছিল। আটকরা হলো গাতীপাড়া গ্রামের রনি মিয়া (২০), ফারুক হোসেন (২৫), আহসান (৩০), মনিরুজজান (২০), লালটু (২২), সোহেল (২১), রেজাউল ইসলামের স্ত্রী মমতা (২৪), কালুর স্ত্রী আছমা (২০), বড় আচড়া গ্রামের আব্দুল রশিদের স্ত্রী হাসিনা (৩৫), যশোর শংকরপুর এলাকার বেলাল মিয়ার স্ত্রী পান্না (২৭), ইছাহক মিয়ার স্ত্রী চন্দনা (১৮), সিরাজ মিয়ার স্ত্রী শাহানাজ (৩০), আলমগীর হোসেনের স্ত্রী টুমপা (২৮), জহিরুল ইসলামের স্ত্রী শাহিদা (৩২), আসলামের স্ত্রী জোসনা (৩২), ইদ্রিস আলীর স্ত্রী নুরজাহান (৪০) ও যশোর শেখহাটি গ্রামের সরোয়ার হোসেনের স্ত্রী ফরিদা (৩৫)
আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ