Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে ৭৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর ফার্মগেট এলাকা থেকে ৭৮ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলো- মনিরুল ইসলাম (৩৭), মাসুম মিয়া (২২), লিটন মিয়া (৩২) ও শিউলি আক্তার ওরফে শিল্পী বেগম (৩৫)। গত বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মাদ আনিসুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ কাইয়ুমুজ্জামান খান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৮ কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, মাদক বিক্রির নগদ ১ লাখ ২১ হাজার ১৩৫ টাকা ও ৬টি মোবাইল ফান উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন ধরে তারা সীমান্ত এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদক এনে রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ