Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ১১ ডিলারের লাইসেন্স বাতিল

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১০ টাকা কেজি দরের চাল বিতরণ (খাদ্য বান্ধব) কর্মসূচির আওতায় ১১ ডিলারের লাইসেন্স বাতিল করেছে জেলা খাদ্য নিয়ন্ত্রন অধিদপ্তর। মাপে কম দেয়া ও অনিয়মের অভিযোগে তাদের লাইসেন্স বাতিল করা হয়েছে। প্রভাবশালী মহলের ইশারায় লাইন্সে বাতিল করা হয়েছে বলে ডিলারদের অভিযোগ।
বাতিলকৃত ডিলাররা হলো, উপজেলার ধানীসাফা ইউনিয়নের মো.ফয়সাল আহম্মেদ ও মিজানুর রহমান, বেতমোর ইউনিয়নের মো.বশির, আমড়াগাছিয়া ইউনিয়নের মো.জাহিদ হোসেন শরিফ ও আরিফুর রহমান সিফাত, সাপলেজা ইউনিয়নের নির্মল পোদ্দার ও জালাল উদ্দিন, হলতা-গুলিশাখালী ইউনিয়নের বরকত আলম মিতুল ও একে আজাদ এবি, বড়মাছুয়া ইউনিয়নের আলমগীর হোসেন, টিকিকাটা ইউনিয়নের রফিকুল ইসলাম রিপন মাতুব্বর।
এ প্রসংগে বেতমোর রাজপাড়া ইউনিয়নের ডিলার বশির জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন প্রকার তদন্ত না করেই প্রভাবশালী মহলের ইশারায় আমাদের ডিলারশীপ বাতিল করেছেন।
জেলা খাদ্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা সঞ্জিত চাকমা জানান. দীঘদিন ধরে ১১ জন ডিলার প্রান্তিক সুবিধা ভোগী ও দুস্থ মানুষের চাল নিয়ে চালবাজিসহ মাপে কম দেয়া, অনিয়ম এবং নিয়মিত চাল উত্তলোন (ডিও) না করার অভিযোগে গত ৭ এপ্রিল ২টি ও ৮ এপ্রিল ৯টি মোট ১১ টি লাইসেন্স বাতিল করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ