Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াডাঙ্গীতে লাঙ্গলের ফালে কাটাপড়ে হেলপার নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ট্রাক্টর দিয়ে জমিচাষের সময় ট্রাক্টরের উপর বসে থাকা হেলপার পড়ে নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আমজানখোর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাইনুল ইসলাম (১৯) ওই গ্রামের দবিরুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো ড্রাইভার মনোয়ার হোসেন মাহেন্দ্র ট্রাক্টরে হালচাষ করছিলেন। এ সময় ড্রাইভারের পাশে বসেছিলেন হেলপার মাইনুল। এক সময় গাড়ির তীব্র ঝাঁকিতে আকস্মিকভাবে ছিঁটকে পড়ে গিয়ে দ্রুতগতিতে ঘুড়তে থাকা হালের ফালে কাটা পড়ে মাটির সাথে ছিন্নভিন্ন হয়ে যায় মাইনুলের শরীর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বালিয়াডাঙ্গী থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে ট্রাক্টরের মালিক এবং ড্রাইভার পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ