Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে নৌকার তোরণ উঠাতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশের সময় : ২৩ মে, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের তোরণ উঠাতে গিয়ে মাঠিতে পড়ে হযরত আলী (২৫) নামে এক ডেকোরেটর কর্মীর মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, ২২ মে রবিবার রাতে শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নের আওয়ামীলীগের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমের নৌকা মার্কার সমর্থনে স্থানীয় ঝগড়ারচর বাজারের অটোষ্টান্ড এর সামনের রাস্তার ওপর নৌকার তোরণ উঠাতে গেলে হঠাৎ উপর থেকে ওপোড় হয়ে পড়ে যায় এবং গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে এ ঘটনা ঘটে। আজ ২৩ মে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃত যুবক জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের করইতলা গ্রামের ইসমাইল হোসেন ওরফে মেঘার ছেলে।
নিহতের চাচা গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নৌকার তোরণ উঠাতে গিয়ে পাকা রাস্তার ওপর পড়ে যায়। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে শেরপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে সে মারা যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে শ্রীবরদী থানায় যোগাযোগ করা হলে তারা কিছু জানেনা বলে সাংবাদিকদের কাছে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ