Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশের প্রয়োজনে রাজনীতির মাঠেই থাকবো ঃ জিএম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সবাইকে নিয়েই রাজনীতি করবো আমরা। দেশের স্বার্থে রাজনীতির মাঠেই থাকবো সারা জীবন। তবে দলের শৃংখলা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ যতদিন বেঁচে আছেন তিনিই আমাদের নেতা। উত্তারাঞ্চলের মানুষ মনে করেন এরশাদের অবর্তমানে জাতীয় পার্টির নেতৃত্ব এরশাদের পরিবার এবং রংপু েেথকেই হতে হবে। দেশের মানুষ ও পার্টির নেতা-কর্মীরা এমন নেতৃত্বই আশা করেন। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত নেতা-কর্মীদের সাথে অনির্ধারিত বৈঠকে তিনি একথা বলেন।

উত্তরবঙ্গের সাধারন মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জিএম কাদের বলেন, উত্তরাঞ্চলের মানুষ মনে করে জাতীয় পার্টি তাদের পক্ষের সবচে সোচ্চার রাজনৈতিক মঞ্চ। আর এরশাদের নেতৃত্বে অবহেলিত উত্তারাঞ্চলে যে উন্নয়ন হয়েছে তা কৃতজ্ঞচিত্তেই মনে রেখেছে সেই এলাকার কোটি মানুষ। সাধারন মানুষ মনে করে ঐতিহাসিক ভাবেই নেতৃত্বে রক্তের সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

জাতীয় পার্টির আগামী দিনের রাজনীতি প্রসঙ্গে জিএম কাদের বলেন, অবশ্যই জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখবে এবং দেশের স্বার্থেই জাতীয় পার্টি বেঁচে থাকবে। কারন, জাতীয় পার্টি হচ্ছে বাংলাদেশের ইতিবাচক রাজনীতির নিয়ামক শক্তি। তাই জাতীয় পার্টির সকল স্তরের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে দলকে সংগঠিত করতেও আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, হাসিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক শফিউল্লাহ শফি, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, যুগ্ম পরিবার পরিকল্পনা সম্পাদক মোঃ নিজাম উদ্দিন সরকার প্রমূখ। ##

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ