Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বীরগঞ্জে গৃহবধূকে কুপিয়ে জখম, স্বামী পলাতক

প্রকাশের সময় : ২৩ মে, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের বীরগঞ্জে এক গৃহবধূকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে পাষণ্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। আজ সোমবার ভোর রাতে শতগ্রামে এ ঘটনা ঘটে।
আহত মোছা. বুলবুলি খাতুন (৩২) বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের শতগ্রাম এলাকার মো. নুরুল ইসলামের মেয়ে।
আহতের বাবা জানান, বুলবুলি ঢাকায় গার্মেন্টসে কাজ করতে গিয়ে প্রায় ১২ বছর আগে ভালবেসে মো. রিপন ইসলামকে (৪২) বিয়ে করেন। রিপনের বাড়ি বরিশালের কালাই মুধা পথ গ্রামে। বিয়ের পর থেকে মেয়ে-জামাই শতগ্রামে তার কাছে থাকে। তাদের পরিবারে দুই ছেলে সন্তান রয়েছে। কিছুদিন থেকে কারণে অকারণে তাদের সংসারে ঝগড়া বিবাদ লেগেই আছে।
এরই জেরে রোববার গভীর রাতে বুলবুলির হাত-পা বেঁধে মুখ টেপ দিয়ে বন্ধ করার পর এলোপাথাড়ি কুপিয়ে আহত করেছে পালিয়ে যায় রিপন। পরে বুলবুলিকে গুরুতর আহত অবস্থায় আজ সোমবার ভোর রাতে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য উপকেন্দ্রে ভর্তি করা হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে শতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. কেএম কুতুব উদ্দিন জানান, ঘটনার পর থেকেই রিপন পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ