Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রুবানা হক বিজিএমইএর প্রথম নারী সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

তৈরি পোশাক মালিকদের ভোটে পরিচালক নির্বাচিত হওয়ার পর গতকাল আনুষ্ঠানিকভাবে বিজিএমইএ’র সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রুবানা হক। তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এর মাধ্যমে প্রথম নারী সভাপতি পেলো বিজিএমইএ। একইদিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালনা পর্ষদে আরও ৭ জন সহ-সভাপতি নির্বাচিত হন। রুবানা হক ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র মরহুম আনিসুল হকের স্ত্রী।
গতকাল কারওয়ান বাজারের বিজিএমইএ কার্যালয়ে নব-নির্বাচিত পরিচালকদের ভোটে সংগঠনটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন মোহাম্মদী গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক। প্রথম সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আব্দুস সালাম, সিনিয়র সহ-সভাপতি হয়েছেন ফয়সাল সামাদ, সহ-সভাপতি এস. এম মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ) এম. এ রহিম। এছাড়া চট্টগ্রাম থেকে নির্বাচিত পরিচালকদের মধ্যে সহ-সভাপতি হিসেবে আরও দায়িত্ব পান আরশাদ জামাল (দিপু), মো. মশিউল আজম (সজল) এবং এ. এম চৌধুরী (সেলিম)।
সভাপতি হিসেবে নির্বাচিত রুবানা হক বলেন, আমি আশাকরি ৩৫ জনের এই বোর্ড খুবই আন্তরিকতার সঙ্গে কাজ করবে। আমরা চেষ্টা করবো সততার সঙ্গে কাজ করতে। আমাদের ভাবমূর্তির যে ঘাটতি আছে তা পুনরুদ্ধারে চেষ্টা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ