Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটুরিয়ায় ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনকে পিটিয়ে জখম

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়ায় দরগ্রাম ভিকুমেমোরিয়াল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বাবুল হোসেন (২৫) সহ ৪ জনকে পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ।
তাদের মধ্যে ছাত্রলীগের সভাপতি বাবুল হোসেনকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রবিবার সকালে সাটুরিয়া উপজেলার দরগ্রাম এলাকায় রুহুল্লী নামক স্থানে রাস্তা বেরিকেড দিয়ে মাইক্রোবাস থেকে নামিয়ে এ ৪ জনকে হাতুড়ি ও লোহার রড দিয়ে বেদম পিটিয়ে মারাত্মক আহত করে।
জানা গেছে, উপজেলার বিলতালুক গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে ও দরগ্রাম সরকারী ভিকুমেমোরিয়াল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. বাবুল হোসেন (২৫), তেবারিয়া গ্রামের আব্দুল হালিমের পুত্র মানিকগঞ্জ দেবেন্দ্র কলেজের ছাত্র মো. তারা মিয়া (২৪) সহ আরও দুজনে সাভার যাওয়ার পথে। পরিকল্পিত ভাবে ওত পেতে থাকা অবস্থায় পূর্বশত্রুতার জের ধরে গাছবাড়ী রুহুল আমীন মজিদ (৩৩) নজরুল (৩৬), স্বাধীন (২৩) মুন্না (২৭), মামুন (৩৫) ও সুজন (২৮) মান্না (২৫) মিরু (২০) সহ আরো কয়েকজন রুহুল্লী নামক স্থানে রাস্তা বেরিকেড দিয়ে মাইক্রোবাস থেকে নামিয়ে হাতুড়ি, লোহার রড, টিউবওয়েলের হাতল দিয়ে বাবুল ও তারা মিয়ার মাথা সহ শরীরের বিভিন্ন অংশে বেদম পিটিয়ে মারাত্মক জখম করে। তাদের আর্তচিৎকারের এলাকাবাসী বাবুলসহ আহতদেরকে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দরগ্রাম সরকারী ভিকুমেমোরিয়াল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. বাবুল হোসেন জানায়, সন্ত্রাসী মজিদ বাহিনীর মাদক ব্যবসায় বাধা দেওয়ার কারণেই তারা তার উপর আক্রমণ করেছে।
খবর পেয়ে জনপ্রতিনিধি ও সাটুরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে মামলার দায়ের করা প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ