Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুষ্ঠু হজ ব্যবস্থাপনার স্বার্থে ১০৩ নোটিশ প্রত্যাহার করুন

সচেতন হাব গনতান্ত্রিক ফোরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:২২ এএম

সচেতন হাব গনতান্ত্রিক ফোরাম এর প্যানেল প্রধান ড. আব্দুল্লাহ আল-নাসের হজ সম্পন্ন হবার দীর্ঘ ৯ মাস পরে ১০৩টি হজ এজেন্সীকে অভিযুক্ত করে কারণ দর্শানোর নোটিশে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন, এটি উদ্দেশ্য প্রণোদিতভাবে দেয়া হয়েছে। এ ধরনের নোটিশের আইনগত কোন ভিত্তি নেই। যেখানে অভিযোগকারী থাকে না সেখানে আইনের দৃষ্টিতে এ নোটিশ অবৈধ ও বাতিল। গতকাল বুধবার রাতে নয়া পল্টনস্থ হোটেল গোল্ডেন প্লেট রেষ্টুরেন্টে কারণ দর্শানোর নোটিশ প্রাপ্ত হজ এজেন্সীর মালিকদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।
ড. আব্দুল্লাহ আল-নাসের সুষ্ঠু হজ ব্যবস্থাপনার স্বার্থে অবিলম্বে এ নোটিশ প্রত্যাহার করার জন্য ধর্ম মন্ত্রণালয়ের প্রতি আহবান জানিয়েছেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বায়রার ইসির সদস্য মোহাম্ম আলী, গোলাম মাওলা রিপন, আলহাজ্ব মোশাররফ হোসেন, দেলোয়ার হোসেন জসিম, মনির হোসেন শিকদার, আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব মাওলানা আশরাফুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ