Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

‘সাভারে পল্লী বিদ্যুতের দুই কর্মচারী কোটিপতি’ শিরোনামে ০৭/০৪/২০১৯ তারিখ দৈনিক ইনকিলাব পত্রিকার ৪এর পাতায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন শিমুলতলা জোনাল অফিসের কো-অর্ডিনেটর বজলুর রশিদ ও কুশুরা জোনাল অফিসের কো-অর্ডিনেটর সাহাবুদ্দিন মোড়ল।
প্রতিবাদ লিপিতে তারা উল্লেখ করেছেন, প্রকাশিত সংবাদটি সঠিক নয়। একটি কুচক্র মহল আমাদের কর্মজীবনের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন করার জন্য এ ধরনের সংবাদ প্রকাশে উৎসাহিত করেছে বলে আমরা মনে করছি। আমরা কোন অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িত নই। সুনামের সাথে দীর্ঘদিন যাবৎ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এ কাজ করে আসছি।
এছাড়া ডিজিএম টি এম মেজবাহ উদ্দিন তার প্রতিবাদ লিপিতে বলেছেন, কতিপয় ইলেকট্রিশিয়ান নামধারীরা যে সকল দাবী নিয়ে অফিসের সামনে জড়ো হয়েছিল তা সম্পূর্ণ বে-আইনী ও প্রতিষ্ঠানের নীতিমালা পরিপন্থি।
তাই প্রকাশিত সংবাদটির আমরা তীব্র নিন্দা জানাচ্ছি।
প্রতিবেদকের বক্তব্য : ভ‚ক্তভোগী ও বিভিন্নজনের অভিযোগের ভিত্তিতে সংবাদটি তৈরি করা হয়েছে। এতে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য উল্লেখ করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ