Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ১২ ও ১৩ এপ্রিল লায়ন্স জেলা সম্মেলন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:২৭ এএম

লায়ন জেলা গভর্নর নাসির উদ্দীন চৌধুরী বলেছেন, লায়ন্স ক্লাবের সদস্যরা দুস্থ মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছে। আগামী ১২ ও ১৩ এপ্রিল দুই দিনব্যাপী জেলা লায়ন্স সম্মেলন চট্টগ্রাম নেভী কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। প্রথম দিন সকাল সাড়ে ৯টায় সম্মেলনের উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল মঙ্গলবার লায়ন জেলা ৩১৫-বি ৪ এর ২২তম বার্ষিক জেলা সম্মেলন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা গভর্নর এ তথ্য জানান।
নাসির উদ্দীন বলেন, ‘ইন টাইম ইন সার্ভিস’ এ ডাককে সামনে রেখে মানব কল্যাণে কাজ করে যাচ্ছি। বিশেষায়িত চিকিৎসা সেবায় চট্টগ্রাম এগিয়ে যাবে উল্লেখ করে তিনি আরও বলেন, চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের উদ্যোগে একটি স্বতন্ত্র আই ইনস্টিটিউট করার প্রত্যয় রয়েছে। এ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা গেলে চট্টগ্রামসহ সারা দেশের মানুষ উপকৃত হবে।
তিনি বলেন, মেধাবীদের উচ্চ শিক্ষা লাভে গঠিত ট্রাস্টের মাধ্যমে এ বছর ২০ জনকে শিক্ষাবৃত্তি দেয়া হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লায়ন মনজুর আলম মঞ্জু, লায়ন জাহেদুল ইসলাম চৌধুরী, লায়ন মোসলেহ উদ্দিন খান, লায়ন এম এ মালেক, লায়ন নাজমুল হক চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ