Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কর্মের মাধ্যমে ভাগ্য গড়ে নিতে হয় রিসেপশন অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন কর্মের মাধ্যমে ভাগ্য গড়ে নিতে হয় উল্লেখ করে বলেছেন, কঠোর পরিশ্রমই সৌভাগ্যের চাবিকাঠি। অদম্য ইচ্ছা আর পরিশ্রমের মাধ্যমে যোগ্য চিকিৎসক হিসেবে গড়ে তোলা সম্ভব। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজের এমডি, এমএস রেসিডেন্সি মার্চ’১৯ সেশন এবং ডিপ্লোমা, এমফিল জুলাই’১৮ সেশনের কোর্স প্রশিক্ষণার্থীদের ইন্ডাকশন এবং রিসেপশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
পোস্ট গ্র্যাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশনের তত্ত¡বাবধানে চট্টগ্রাম মেডিকেল কলেজের বীর উত্তম শাহ আলম মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর। বিশেষ অতিথি ছিলেন মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. অশোক কুমার দত্ত, কোর্স ডিরেক্টর অধ্যাপক ডা. সুযত পাল প্রমুখ। মেয়র কলেজে অধ্যয়নরত সকল পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের নানা সমস্যা নিরসনে আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ