Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ড্রিল মেশিনে যুবকের পা ছিদ্র সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

চাঁদা না পেয়ে নগরীর চান্দগাঁওয়ে এক যুবকের পা ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে দেয়ার প্রতিবাদে এবং চাঁদাবাজ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে গতকাল মঙ্গলবার আরকান রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করে সচেতন নাগরিক সমাজ।
অধ্যাপক গোলাম সরওয়ারের সভাপতিত্বে এবং প্রকৌশলী ইকবাল রহিমের সঞ্চালনায় এই মানববন্ধনে বক্তব্য রাখেন চবি শিক্ষক ফজলুল হক, প্রকৌশলী আবদুর রহিম, ডা. রতন কান্তি সরকার, আওয়ামী লীগ নেতা কলিম তালুকদার, যুবলীগ নেতা এস এম ফোরকান, ব্যবসায়ী নেতা সৈয়দ বোরহান উদ্দিন, টেম্পু চালক সমিতির সভাপতি অরুণ বিশ্বাস প্রমুখ।
বক্তারা অবিলম্বে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাশেদ, নিশান, দিদার, মিল্লাত, হাসিব, বাপ্পী, কালা সুজন, সোহেল এবং অভিকে গ্রেফতারের দাবি জানান। বক্তারা বলেন, সন্ত্রাসী ইসরাইল তার বাহিনী নিয়ে চান্দগাঁও-বহদ্দারহাট জিম্মি করে রেখেছে। চান্দগাঁও থানা ম্যানেজ করে তারা এই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ